Join our official Telegram Group. Join!

Plus UI Premium Blogger Template Latest v2.6.2

Plus UI v 2.6 Blogger Template is one of the fast loading templates. The Plus UI V2.6 blogger template works well on all devices.
Plus Ui Premium Blogger Template
Plus Ui Premium Blogger Template

BlogrTool এ স্বাগতম।

আমরা যারা ব্লগারে ব্লগিং করি তারা কম বেশি সবাই Median UI , Fletro Pro , Imagz টেমপ্লেট সমন্ধে জানি।Median UI , Fletro Pro , Imagz ছিলো ব্লগারের জন্য সবথেকে বেস্ট মিনিমালিস্টিক টেমপ্লেট।প্রিমিয়াম UI এর জন্য যে কেউ পছন্দ করতো এই টেমপ্লেট গুলো।Median UI তে ছিলো Mobile Menu যা দেখতে অসাধারণ লাগতো এবং Fletro তে ছিলো স্লাইডিং মেনু।Imagz Premium Blogger Template এর সাইডবার।

অনেকের মনে অনেকদিন আগে থেকেই একটি ইচ্ছে ছিলো,এই টেমপ্লেট ৩টির সংমিশ্রণে যদি একটি টেমপ্লেট পাওয়া যেতো,তবে কতই না ভালো হতো।একসাথে Median Ui Premium Blogger Template এর Mobile Menu এবং Fletro Pro Premium Blogger Template এর স্লাইডিং মেনু।আমাদের অপেক্ষার অবসান ঘটিয়ে Dev. Deo নামে একজন এই টেমপ্লেট গুলোর সংমিশ্রণে একটি টেমপ্লেট বানিয়েছেন।যেটি আমাদের ব্র্যান্ড নিউ Plus Ui Premium Blogger Template

Plus Ui Premium Blogger Template


এতদিনে Plus Ui Premium Blogger Template এর কথা নিশ্চয়ই জেনে গেছেন।Jagodesain এর Median Ui , Fletro Pro , এবং Imagz এর কম্বাইন্ড ভার্সন Plus Ui Premium Blogger Template ।  Plus UI এ রয়েছে Imagz এর ল্যান্ডিং পেজ,Median Ui এর ড্যাশবোর্ড, Fletro এর footer এবং অনেক ফিচার।

Imagz,Median Ui,Fletro Pro এর কম্বাইন্ড ভার্সন হওয়া সত্ত্বেও Plus Ui এর রয়েছে আলাদা কিছু বিশেষ ফিচার।যা আপনার মন করার জন্য যথেষ্ট।Plus Ui এর অ্যাডভান্স এই ফিচার গুলো আপনি অন্যান্য কোনো টেমপ্লেট এ ডিফল্ট ভাবে পাবেন না।

Features of Plus Ui Blogger Template


উপরে আমি বললাম যে,Plus Ui টেমপ্লেটটি Imagz,Median Ui,Fletro Pro এর সংমিশ্রণে বানানো এবং এর আলাদা কিছু অ্যাডভান্স ফিচার রয়েছে।তবু নিচে আমি Plus Ui Premium Blogger Template এর ফিচার গুলো নিচে তুলে ধরলাম : 

Plus UI Template Main Feature Availability Check

Features Availability
Mobile Responsive Yes
Schema MarkupYes
SEO Friendly Yes
Ads ReadyYes
Fast Loading Yes
New Featured Post Yes
Shortcode Support No
Auto Read More With Thumbnail Yes
Error 404 Yes
Responsive Footer Yes
Social Follow Button Yes
Multi Drop Down Yes
Search Widget Yes
Related Posts With Thumbnail Yes
Social Share Button Yes
Email News Letter Widget Yes
Recent Post Widget Yes
Detailed Documentation Yes
Best Responsive Menu And Layout Yes

যতগুলো গুরুত্বপূর্ণ ফিচার ছিলো Plus UI Premium Template এর,সবগুলো আমি উপরে তুলে ধরেছি।উপরে যেমন আমি বলেছি যে Plus UI Premium Blogger Template এর কিছু আলাদা অ্যাডভান্স ফিচার আছে যেগুলো অন্য টেমপ্লেট এ খুঁজে পাওয়া যাবে না।সেগুলো এখন আমি আলোচনা করবো : 

Why Plus Ui Premium Blogger Template is Different from Others?

Plus Ui টেমপ্লেট টি রিলিজ হওয়ার পর যাদের মনে ইচ্ছে ছিলো Median Ui , Fletro Pro, Imagz এর সব ফিচার একসাথে থাকা টেমপ্লেট ইউজ করবে,তাদের সেই ইচ্ছে পূরণ হয়েছে।নিম্নে আমি Advance features of Plus Ui Premium Blogger Template নিয়ে আলোচনা করবো।

1. Design:

আপনি কিংবা আমি,আমরা অনেক টেমপ্লেট ইউজ করেছি Median Ui এর ড্যাশবোর্ড পাওয়ার জন্য এবং Imagz এর ল্যান্ডিং পেজ আমাদের ব্লগার ব্লগে ইউজ করার জন্য।সাথে Fletro Pro এর ফুটার।কিন্তু এগুলো একসাথে পাওয়া সম্ভব ছিলো না।সেই অসম্ভব কে সম্ভব করে দেখিয়েছে Plus Ui Premium Blogger Template । এর ডিজাইনে আপনি Median Ui Premium Blogger Template , Fletro Pro Premium Blogger Template , Imagz Premium Blogger Template এর স্বাদ পাবেন।


2. Pages:

Plus Ui এর নিজস্ব CSS দিয়ে বানানো ব্লগের জন্য গুরুত্বপূর্ণ কিছু পেজ Plus UI Premium Template এর সাথে আপনি পেয়ে যাবেন।যেমন : About Us , Contact Us , Sitemap ।

আপনি চাইলে Plus Ui Premium Template এর About us পেজ, Contact Us পেজ,Sitemap পেজ এর ডেমো দেখে আসতে পারেন।আমি নিচে লিংক দিয়ে দিবো।



3. Different Post Template:

Plus Ui প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট এর ফুল ব্যান্ডেল এর সাথে আপনি পেয়ে যাবেন ৪ধরনের পোস্ট টেমপ্লেট।যেগুলো দিয়ে আপনি আপনার ব্লগার ব্লগে আপনার ইচ্ছে মত পোস্ট করতে পারবেন।কোনো প্রোডাক্ট নিয়ে রিভিউ করতে চাইলে আপনি Product Post টেমপ্লেট ইউজ করতে পারবেন।একই ভাবে আপনি Fullpage Post এর টেমপ্লেট ও পেয়ে যাবেন।
  • Product Post 
  • Landing Page Post
  • Sponsored Post
  • FullPage Mode Post


4. Add-ons:

Plus Ui Blogger Template এ আপনি কিছু অ্যাডভান্স Add-on পাবেন যেগুলো আগে কোনো ব্লগার টেমপ্লেট এ দেখা যায়নি।পোস্টের শুরুর দিকে আমি বলেছিলাম যে,Plus UI Premium Template এর কিছু অ্যাডভান্স ফিচার রয়েছে।এগুলো হচ্ছে এই Add-ons গুলো।

নিচে আমি সবগুলো Add-ons তুলে ধরলাম :

4. Add-ons:

Plus Ui তে আপনি ইউনিক কিছু Add-on পাবেন যেগুলো আর কোনো প্রিমিয়াম কিংবা ফ্রী ব্লগার টেমপ্লেট এ পাবেন না।

নিচে Plus UI এ রয়েছে এমন Add-on গুলো তুলে ধরলাম :

  1. Realtime Views:আপনি এবং আমি সহ আরো অনেকেই চায় তাদের ব্লগে রিয়াল টাইম ভিউস কাউন্ট হোক। যাতে করে আমরা বুঝতে পারি আমাদের পোস্ট এক্সাক্ট কত ভিউ হয়েছে।Plus Ui 2.6 তে রয়েছে Real Time Views Counter , যেটা Firebase কে ব্যবহার করে view count গুলো স্টোর করে রাখে।
  2. Maintenance Mode:এই Add-on টিও অনেক কাজের।আমরা যখন আমাদের ব্লগের থিম কিংবা অন্য জিনিস গুলোর ডেভেলপ এর কাজ করি,তখন এই মেইনটেনেন্স মোড অন করলে কেউ আমাদের ব্লগ ভিসিট করতে পারবে না।তাদেরকে একটি পেজে দেখানো হবে যে আমাদের সাইটের মেইনটেনেন্স এর কাজ চলতেছে।কিন্তু যদি ব্লগের কোনো এডমিন ভিসিট করে,তবে এটি শো করবে না।
  3. Quick Edit:এটি সবচেয়ে বেস্ট Add-on এই Plus Ui Premium Blogger Template এর।যদি ব্লগের কোনো এডমিন ব্লগ ভিজিট করে তবে তিনি একটি এডিট বাটন দেখতে পাবেন।সেখানে ক্লিক করে তিনি পোস্ট এডিট সহ বাকি কাজ করতে পারবেন ইচ্ছে করলে।পাশাপাশি একটি সেটিংস আইকন এর সাথে কিছু অপশন শো করবে এডমিন তার ব্লগ ভিসিট করলে,সেগুলো ইউজ করে তিনি তার ব্লগের কন্টেন্ট ডাউনলোড করার পাশাপাশি একদম সেটিংস এ যাওয়া,কিংবা পোস্ট ভিউ করা,কিংবা স্টাটস দেখতে পারবেন।চাইলে তিনি কমেন্ট ও ডিলেট করতে পারবেন।
  4. Bookmark Posts:এই Add-on টি ব্যবহার করে ইউজার তার ইচ্ছে মত যেকোনো আর্টিকেল বুকমার্ক করে রাখতে পারবেন।বুকমার্ক গুলো সাধারণত স্টোর হবে ইউজার এর লোকাল স্টোরেজ এ।তাই ইউজার যদি সাইটের ডাটা কিংবা কুকি ক্লিয়ার করে ফেলে তবে এই বুকমার্ক ও চলে যাবে।
  5. System Default Mode:System Default মোড অন থাকলে ইউজার এর ডিভাইস এর থিম অনুযায়ী ওয়েবসাইটের থিম এক্টিভেট হয়ে যাবে।যদি ডার্ক মোড থাকে তবে ওয়েবসাইটের থিম ও ডার্ক মোড হয়ে যাবে।
  6. Theme Color:ভিজিটর চাইলে তার পছন্দমত ১০টি কালারের মাঝে যেকোনো কালার সিলেক্ট করে দিতে পরে,এতে করে ওয়েবসাইটের থিম কালার তার সিলেক্ট করে দেয়া কালার অনুযায়ী সেট হয়ে যাবে।
  7. Music Player:আপনার ব্লগ এর জন্য Music Player খুজতেছেন? Plus Ui 2.6 এ পাবেন একটি মিউজিক প্লেয়ার।যেটি দিয়ে আপনি আপনার ওয়েবসাইটে বানিয়ে ফেলতে পারবেন মিউজিক প্লেয়ার।যেটা দিয়ে আপনি MP3 গান চালাতে পারবেন।
  8. Countdown Download Box:আপনি যদি আপনার ওয়েবসাইটে কোনো ধরনের ফাইল প্রোভাইড করে থাকেন,তবে এই Add-on টি আপনার জন্য গুরুত্বপূর্ণ।কারণ এটি ব্যবহার করে আপনি ডাউনলোড বক্সের সাথে কাউন্টডাউন ও অ্যাড করতে পারবেন।
  9. Anti Ad-Blocker: আপনার অ্যাড রেভিনিউ বাড়ানোর জন্য এই Anti Ad Blocker Add-on টি কার্যকরী হবে।এটি অন থাকলে কেউ আপনার ওয়েবসাইটে অ্যাড ব্লকার অন রেখে প্রবেশ করতে পারবে না।
  10. Cookie Consent: ইউজারদের কাছে কুকি স্টোর করার জন্য পারমিশন চাইবে এই Add-on টি অন থাকলে।
  11. Country Block: যেকোনো স্পেসিফিক দেশ এর মানুষ কে আপনার ওয়েবসাইট ভিজিট করা থেকে বিরত রাখতে পারবেন এই Add-on এর সাহায্যে।
  12. No Internet Connection: ইউজার দের পপআপ আকারে নোটিফিকেশন দিবে যে তাদের ইন্টারনেট কানেকশন অন বা অফ হয়েছে।
  13. Force Javascript:জাভাস্ক্রিপ্ট এর পারমিশন চাইবে।এতে করে অনেক ফিচার অনেক স্মুথলি কাজ করবে।
  14. Google Translate: এই Add-on আপনার সাইটে থাকলে ইউজার আপনার সাইটের কন্টেন্ট ট্রান্সলেট করে যেকোনো ভাষায় পড়তে পারবেন।
  15. Safelink: আপনার সাইটের পেজ ভিউ এবং আপনার অ্যাড রেভিনিউ বাড়াতে আপনাকে এই সেফলিংক সহায়তা করবে।
  16. Article Rating: আপনার পোস্ট এর রেটিং দিতে পারবেন আপনার সাইটের ইউজাররা।

পরবর্তী আপডেটে আরো অনেক ফিচার আসবে।তাই Plus UI Premium Blogger Template ইউজ করা শুরু করে দিন আজ থেকে।

About the Author

Hello there, My Name is Farhan and Welcome To My Website. My Passion is to Share Knowledge With Everyone. Also I am a Larner.

Post a Comment

It's all about friendly conversation here at Neocord :) . I'd love to hear your thoughts!

Be sure to check back again because I do make every effort to reply to your comments here.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.